প্রবল গরমে হিট স্ট্রোক শাহরুখের, তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে, এখন কেমন আছেন?

Entry Thumbnail
গুরুতর অসুস্থ শাহরুখ খান, ভর্তি আহমেদাবাদের হাসপাতালে!
Bikash Deb

দ্যা সোশ্যাল বাংলা , ডিজিটাল ডেস্ক : গুরুতর অসুস্থ শাহরুখ খান। মঙ্গলবার ২১ মে গুজরাটের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ছিল এবারের আইপিএলের কোয়ালিফায়ার ১। সেখানেই কেকেআরের মুখোমুখি হয় সানরাইজার্স হায়দরাবাদ। বলাই বাহুল্য জয়ী হয় শাহরুখের দল। দুই ছেলে মেয়েকে নিয়ে এদিন তিনি মাঠে হাজির ছিলেন। বিভিন্ন মুহূর্তে তাঁকে উচ্ছ্বাস প্রকাশ করতে, ম্যাচ শেষ মাঠ ঘুরতে দেখা যায়। দা  এরপর গুরুতর অসুস্থ হয়ে পড়েন কিং খান। জানা গিয়েছে হাঁসফাঁস গরমে হিট স্ট্রোক হয়ে গিয়েছে তাঁর। তাঁকে তখন তাড়াতাড়ি আহমেদাবাদের একটি হাসপাতালে ভর্তি করা হয়, বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন। তবে জানা গিয়েছেন এখন ঠিক আছেন বাদশা।গরমে অসুস্থ শাহরুখ খান
গত মঙ্গলবার ২১ মে কলকাতার ম্যাচের পরই অসুস্থ হয়ে পড়েন শাহরুখ খান, পুলিশের তরফে জানা গিয়েছে হিট স্ট্রোক হয়েছিল তাঁর। সেদিনই তাঁকে তড়িঘড়ি করে গুজরাটের আহমেদাবাদের কেডি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে বর্তমানে তিনি আগের তুলনায় সুস্থ আছেন। এখনও হাসপাতালে ভর্তি আছেন তিনি।এবারের আইপিএলের কোয়ালিফায়ার ১ ম্যাচের দুদিন আগে আহমেদাবাদ চলে গিয়েছিলেন কিং খান। মঙ্গলবার ম্যাচের পর তিনি একটু রাতের দিকে আহমেদাবাদ শহরের আইটিসি নর্মদা হোটেলে পৌঁছন তাঁর গোটা টিমের সঙ্গে। সেখানে তাঁদের সাদর অভ্যর্থনা জানানো হয়।

এরপর শাহরুখের শরীর খারাপ করলে তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে ভর্তি করে নেওয়া হয়, চলছে চিকিৎসা। তবে বর্তমানে তিনি আগের তুলনায় সুস্থ আছেন। চিকিৎসকরা তাঁকে বিশ্রাম নেওয়ার পরামর্শ নিয়েছেন।পুলিশের তরফে জানানো হয়েছে কিং খানের হিট স্ট্রোক হয়েছিল। বিগত কয়েক দিন ধরেই গুজরাট সহ দেশের অন্যান্য জায়গায় প্রবল গরম চলছে। আর এই হাঁসফাঁস গরমের কারণেই অভিনেতা অসুস্থ হয়ে পড়েছেন বলে মনে করা হচ্ছে।

0 Comments

Leave a Comment